হ্যালো বন্ধুরা সকলে কেমন আছেন? আশা করি ভালোই।আর আপনার ভাল দিয়েই শুরু করছি আজকের পোস্ট।আজকের পোস্টে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একটি অসাধারণ আর্নিং সম্পর্কিত অ্যাপ। তো চলুন কথা না বাড়িয়ে অ্যাপটির মূল কাজ কি সেগুলো দেখে আসি। অ্যাপটিতে আপনি ট্রিকবিডি উইজবিডির মতো দশটি সাইটের আর্নিং সম্পর্কিত সকল পোস্ট একসাথে পড়তে পারবেন। তাই আর কষ্ট করে ব্রাউজার দিয়ে ইউআরএল লিখে অথবা গুগলে সার্চ করে একটা একটা করে আর্নিং পোস্ট খুঁজতে হবে না। কেননা আপনি আর্নিং সম্পর্কিত সকল পোস্টের গোডাউন পেয়ে যাচ্ছেন একসাথে।চলুন দেখে আাসি অ্যাপটির কিছু সুবিধা।
  • ১০ টি সাইটের আর্নিং পোস্ট একসাথে পড়তে পারবেন।
  • একসাইট থেকে অন্য সাইটে যেতে সময় লাগে মাত্র ৩ থেকে ৪ সেকেন্ড
  • যেকোনো ফাইল ডাউনলোড করা যায়
  • পোস্টে দেওয়া লিংক ওপেন করা যায়
  • মেনু বার সার্চ করা যায়
ইত্যাদি।

আপনি কেন এটি ইনস্টল করবেন ?

বন্ধুরা এটি আমিও ব্যবহার করি।এর প্রধান সুবিধা হল কোনো কিছু টাইপ করা বা অন্য কিছু না করে শুধু নেট অন করে অ্যাপটিতে গেলাম আর সকল আর্নিং টিপস পড়ে ফেললাম।আর এটি সাইট এবং পোস্ট লোড করতে ব্রাউজারের থেকে অত্যন্ত কম সময় নেয়।

অ্যাপটির ডিটেইলস

এর সাইজ মাত্র ৭. ৫ এমবি।এটি অ্যান্ড্রয়েড ৪.১ এর উপরে সকল ফোনেই চলবে। তো চলুন কিছু স্ক্রিনশর্ট দেখে নিই⤵ তো যদি আপনি অ্যাপটির সুবিধা নিতে চান তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।
Click Here
আপনি যদি এখনো বুঝতে না পারেন তাহলে ভিডিওটি দেখুন। সকলের কাছে একটি অনুরোধ আমার ছোট চ্যানেল AndroidZone কে সাবস্ক্রাইব করুন।এখানে নিয়মিত আর্নিং অ্যাপ এবং বিভিন্ন অ্যাপ & গেমের প্রিমিয়াম ভার্সনের ভিডিও রিভিউ(ফ্রি ডাউনলোড লিংক সহ) দেয়া হয়।তাই প্লিজ চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন।ধন্যবাদ।