সকলে কেমন আছেন?

আশা করি ভাল ই। আমি ও ভালই আছি। এখানে এটাই আমার প্রথম লেখা। যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে ছোট ভাই মনে করে কিছু মনে করেন না।
তো আমি বলছিলাম লান্সার নিয়ে। আপনার ফোন কে যদি একটু স্টাইলিস করতে চান তাহলে অবশ্যই আপনি লান্সারটি পছন্দ করবেন।
আর হ্যা আমি তো বলতে ভুলেই গেছিলাম আমি আপনাকে লান্সারটির ফ্রি মোড নয় বরং প্রিমিয়াম ভার্সন দেব। তাও আবার ফ্রিতে!
লান্সারটির ফিচার সম্পর্কে লিখে বোঝানো সম্ভব নয়।
তাই আমি লান্সারটি আমার ফোনে সেট আপ করে একটি ভিডিও তৈরি করেছি। তা আপনাদের অবশ্যই দেখাবো কিন্তু তার আগে চলুন হালকা করে কিছু স্ক্রিনশর্ট দেখে আসি।


আশাকরি নাই। কেননা যার ভিডিও আছে তার আর স্ক্রিনশর্ট দিয়ে কি হবে!
তো চলুন ভিডিও টি দেখে আসি।
এখান থেকে
তো যদি আপনাদের লান্সার টি পছন্দ হয় তাহলে লিংক
ডেসক্রিপশনে দেওয়া রয়েছে
সকলের কাছে আমার একটা রিকুয়েস্ট প্লিজ চ্যানেল টা সাবস্ক্রাইব করবেন। আমার চ্যানেল টা নতুন এখানে বিভিন্ন প্রকার অ্যাপ এবং গেমের প্রিমিয়াম ভার্সন এবং আর্নিং অ্যাপের ভিডিও রিভিও দেয়া হয়।